২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

গাংনীতে ৩ মাদরাসাছাত্রী নিখোঁজের ২ দিন পর উদ্ধার, আটক ৩

গাংনীতে ৩ মাদরাসাছাত্রী নিখোঁজের ২ দিন পর উদ্ধার, আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের তিন মাদরাসাছাত্রী নিখোঁজের দু’দিন পর ঢাকা থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ। একইসাথে আটক করা হয়েছে তিন যুবককে।

বুধবার (৩১ মে) মেহেরপুরের গাংনী থানার বামন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসরাফিল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ডিএমপি পুলিশের সহযোগীতায় উন্নত প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে উদ্ধার করে। একইসাথে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন যুবককে আটক করা হয়।

আটকরা হলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সোনাতনপুর গ্রামের ইমদাদুল হক ওরফে মনার ছেলে হাসান আলী (২২), শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার নোয়ানী গ্রামের আলী হোসেনের ছেলে আলমগীর হোসেন (২২) ও নওগা জেলার পত্নীতলা উপজেলার নজিপুর গ্রামের চানিকা চৌধুরীর ছেলে রোমান চৌধুরী (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে তারা। পরে প্রেমের টানে বাড়ি থেকে বের হয়ে পাড়ি জমায় ঢাকায়। উদ্ধার করা তিন মাদরাসাছাত্রীকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আটক তিন প্রেমিকের বিরুদ্ধে মামলা করে আদালতে সোপর্দ করা হবে।


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল