০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত। - প্রতীকী ছবি

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় সাজ্জাদ হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার দুই বন্ধু পারভেজ হোসেন (১৪) ও হাসান আলী (১৪)।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মটমুড়া-মহাম্মদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের চরগোয়াল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র এবং তার দুই বন্ধু পারভেজ ও হাসান একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, সাজ্জাদ, পারভেজ ও হাসান মিলে একটি লাটাহাম্বার গাড়িতে (শ্যালো ইঞ্জিনচালিত ট্রাকের মতো) চড়ে মটমুড়া-মহাম্মদপুর সড়কে ঘুরছিল। তখন গাড়ির স্টিয়ারিং ফসকে গেলে গাড়ি উল্টে এ দুর্ঘটনা হয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল