২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাগুরায় ট্রাক-কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

- ছবি : নয়া দিগন্ত

মাগুরার শালিখায় ট্রাক ও কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে শালিখা উপজেলার আড়পাড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, নিহতরা হলেন শালিখা উপজেলার জুনারী গ্রামের নুর মোহাম্মদের ছেলে শাহাবুর রহমান (৪০) ও একই এলাকার শামিমুর রহমানের ছেলে শাকিব আহমেদ (২৭)। শাহাবুর রহমান পেশায় একজন দন্ত চিকিৎসক ছিলেন।

তিনি আরো জানান, শাহাবুর ও শাকিব আড়পাড়া বাজার থেকে মোটরসাইকেল দিয়ে নিজ বাড়ি জুনারী গ্রামে ফিরছিলেন। তারা আড়পাড়া বাজারের আধা কিলোমিটার দূরে দাউদ মুন্সির রাইস মিলের সামনে পৌঁছালে ট্রাক ও কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তারা দু’জন মারা যান।

তিনি আরো বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও কাভার্ডভ্যানটি আটক করেছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শালিখা থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল