২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে রডমিস্ত্রির লাশ উদ্ধার

- ছবি : সংগৃহীত

যশোরের চৌগাছায় আবুল খায়ের (৫৭) নামের এক রডমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) সকালে পৌর শহরের ডাকবাংলো এলাকার কপোতাক্ষ নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত আবুল খায়ের পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড মডেল পাড়ার বাসিন্দা। তিনি সদর উপজেলার ঝাউদিয়া গ্রামের মরহুম আছর উদ্দীনের ছেলে।

মরহুম আবুল খায়েরের স্ত্রী রাফেজা বেগম বলেন, শুক্রবার সন্ধ্যায় আবুল খায়ের বাড়ি থেকে খেপলা জাল, টর্চলাইট ও খালোই নিয়ে কপোতাক্ষ নদে মাছ ধরতে যান। রাতে আর তিনি বাড়িতে ফেরেননি। সকালে খবর পাই, ডাকবাংলোপাড়া-সংলগ্ন কপোতাক্ষ শ্মশান ঘাটে তার লাশ ভাসছে। পরে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের ধারণা, হয়তো স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বিকেলে জানাজা শেষে ঝাউদিয়া পারিবারির কবরস্থানে তাকে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
ফকিরাপুলে দরজা ভেঙে ২ যুবকের লাশ উদ্ধার কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মায় ডুবে যাওয়া কিশোরের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার মাগুরায় ২ দলে সংঘর্ষ, নিহত-১, আহত-২০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১-২২ জুনের রাষ্ট্রীয় সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা ভারতের মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন হোসেনপুরের রাজিব রুশ নিয়ন্ত্রণাধীন এলাকা থেকে পরিবারের সাথে ১০ শিশু ফিরেছে ইউক্রেনে কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী

সকল