১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


খুলনার মিলিটারি কলেজিয়েট স্কুলে শতভাগ শিক্ষার্থীর জিপিএ ৫ অর্জন

-

এবার এসএসসি পরীক্ষায় ফুলতলাস্থ মিলিটারি কলেজিয়েট স্কুল খুলনা (এমসিএসকে) থেকে বয়েজ ও গালর্স ক্যাডেটদের শতভাগ পরীক্ষার্থীই জিপিএ-৫ পেয়েছে।

এ শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন ১৮০ জন। তাদের মধ্যে ১২৫ জন ছাত্র ও ৫৫ জন ছাত্রী।

প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, যশোর এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির এবং অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল এ টি এম আনিসুজজামান শিক্ষকমণ্ডলী, সংশ্লিষ্ট সকল অফিসার, ক্যাডেট এবং অভিভাবকবৃন্দকে এই সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম

সকল