১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


খুলনায় দরিদ্রদের চাল আত্মসাতের দায়ে আ’লীগ নেতা গ্রেফতার

-

ওএমএস’র ১০ টাকা কেজি দামের চাল আত্মসাতের অভিযোগে গ্রেফতার হয়েছেন খুলনার তেরখাদা উপজেলার আজগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই এলাকার ১০ টাকায় বিক্রির চালের ডিলার সারাফাত হোসেন (৪৫)।

মঙ্গলবার বিকেলে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে তেরখাদা উপজেলার শেখপুরা বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, তেরখাদা উপজেলার বলরামপুর গ্রামের ছয়জনের নামে কার্ড তৈরী করে তাদের চাল ডিলার সারাফাত অনেক দিন ধরে আত্মসাৎ করে আসছিলেন। তারা জানতেনই না যে তাদের নামে কার্ড আছে। এখন জানতে পেরেছেন তাদের নামে কার্ড করে ডিলার সারাফাত চাল নিজেই হজম করেছেন।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, ১০ টাকা মূল্যের চাল আত্মসাতের অভিযোগের মামলায় সারাফাতকে গ্রেফতার দেখানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত

সকল