১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


যোগদানের চার মাসের মাথায় ওসিকে তাৎক্ষণিক বদলি, ছাত্রলীগের মিষ্টি বিতরণ

- নয়া দিগন্ত

নড়াইলের লোহাগড়া থানার ওসি আলমগীর হোসেনকে তাৎক্ষণিক বদলি করা হয়েছে। দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে শনিবার (২১ মার্চ) বিকেলে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। এদিকে ওসির তাৎক্ষণিক বদলির খবরে মিষ্টি বিতরণ করে উৎসব করেছে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আলমগীর হোসেন গত বছরের (২০১৯) ২৩ নভেম্বর লোহাগড়া থানায় ওসি হিসেবে যোগদান করেন। তার বিরুদ্ধে বিভিন্ন পেশার মানুষের সঙ্গে ‘দুর্ব্যবহারের’ অভিযোগ রয়েছে। এদিকে, আলমগীর হোসেনের বদলির খবরে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা লক্ষ্মীপাশা এলাকায় আনন্দ প্রকাশ করে মিষ্টিমুখ করে।

নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, ‘প্রশাসনিক কাজে অবহেলার’ কারণে লোহাগড়া থানার ওসি আলমগীর হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এর আগে ২০১৯ সালের ১১ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে লোহাগড়া থানার তৎকালীন ওসি মোকাররম হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তাৎক্ষণিক স্টেশন ত্যাগ করতে বলা হয়। কর্মস্থলে যোগদানের পাঁচমাসের মধ্যে মোকাররম হোসেনকে তাৎক্ষণিক বদলি করে আলমগীর হোসেনকে লোহাগড়া থানার ওসি করা হয়। আলমগীর হোসেনকে চার মাসের মধ্যে তাৎক্ষণিক বদলি করা হলো।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল