২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


নড়াইলে খাদ্যে বিষক্রিয়ায় ১০ জন হাসপাতালে ভর্তি

নড়াইলে খাদ্যে বিষক্রিয়ায় ১০ জন হাসপাতালে ভর্তি - নয়া দিগন্ত

খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে একই পরিবারের চারজনসহ ওই পরিবারের ছয় কৃষিশ্রমিক হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ওইদিন সকাল নয়টার দিকে খাবার খাওয়ার পর ১০ জন অসুস্থ হয়ে পড়েন। নড়াইলের সীমান্তবর্তী গ্রাম মাগুরা জেলার শালিখা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নের হাসাইখোলার ইনসান আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অসুস্থ ব্যক্তিরা হলেন-পরিবারকর্তা ইনসান আলী (২৯), তার মা মোমেনা বেগম (৫০), স্ত্রী মুরশিদা খাতুন (২১) ও শিশুপুত্র ইয়ামিন (৫)। এছাড়া কৃষি কাজের জন্য শ্রম দিতে আসা নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের ধাড়িয়াঘাটা গ্রামের শরিফুল জোমাদ্দার (৪৩), টিপু মোল্লা (৪৫), কনক মোল্লা (৩৫), মোস্তাক মোল্লা (৪৯), মিটু মোল্লা (৪০) ও মোক্তার মোল্লা (৫০)।

পরিবারের সদস্যরা জানান, সকাল নয়টার দিকে তারা বাড়িতে রান্না করা ভাত, ডিমভুনা, পোনা মাছ ও কাঁচাকলার তরকারি খান। এ খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়েন। নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মহিউদ্দিন জানান, খাদ্যে বিষক্রিয়ায় কারণে তারা অসুস্থ হয়েছেন। তাদের ঘুম ঘুম ভাব, মাথা ব্যাথা ও বমি হচ্ছে। আশা করছি তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল