১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্নহত্যা

- ফাইল ছবি

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর উপর অভিমান করে আলী হোসেন (৫৭) নামের এক ব্যাক্তি কিটনাশক পানে আত্নহত্যা করেছে। থানা পুলিশ সংবাদ পেয়ে রোববার সকালে বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে আলী হোসেনের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেছে।

প্রতিবেশীরা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে মান অভিমান চলে আসছিলো। এ কারণেই আলী হোসন কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যান । ১ মাস ঝিনাইদহের শৈলকুপায় কাজ করে ঈদের দুই দিন আগে বাড়িতে আসেন। কিন্তু তার পরও স্বামী-স্ত্রীর মাঝে মান-অভিমান চলতে থাকে। আলী হোসেন বাড়ীতে আসলে তার কাছে থাকা টাকা পয়সা কেড়ে নেয় তার স্ত্রী রহিমা খাতুন। এক পর্যায়ে স্ত্রীর সাথে অভিমান করে গত শনিবার রাত ১০টার দিকে বাড়ী থেকে বের হয় আলী হোসেন। পরে রোববার বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে পুলিশ আলী হোসেনের মৃত দেহ উদ্ধার করে।

মহেশপুর থানার এস আই শাহীন আলম জানান, লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল