১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ২ শিক্ষক নিহত

-

বাগেরহাটের মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষক নিহত হয়েছেন।

নিহতরা হলেন, মোল্লাহাট সরোষপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাহারুল আলম মোল্লা (৪৩) ও রফিকুল ইসলাম দুলাল (৪৫)। তাদের দু’জনেরই বাড়ি মোল্লাহাটের সরোসপুর গ্রামে।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় খুলনাগামী একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেল আরোহী ওই দুই শিক্ষককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে তাদের মৃত্যু হয়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী গোলাম কবির জানান, নিহত ওই দুই শিক্ষক মোল্লাহাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে সদ্য সমাপ্ত পঞ্চম শ্রেণির সমাপনী (পিএসসি) পরীক্ষার খাতা দেখে মোটরসাইকেলে নিজগ্রাম সরোষপুরে ফিরছিলেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল