১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


অবৈধ অনুপ্রবেশের অভিযোগে গ্রেফতার ৪১

-

বেনাপোল পোর্ট থানার পুটখালী ও দৌলতপুর সীমান্তে পৃথক অভিযানে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৪১ জন বাংলাদেশী নারী পুরুষ ও শিশুকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি ) সদস্যরা। শুক্রবার ভোর ৪ টার সময় ২৩ জন পুরুষ ১০ জন মহিলা ও ৮ জন শিশুকে উভয় সীমান্ত থেকে গ্রেফতার করা হয়।

২১ বিজিবি লে. কর্নেল ইমরান উল সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী ও দৌলতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সীমান্ত এলাকায় টহল দিয়ে এসব নারী পুরুষ ও শিশুকে আটক করে। এরা ভারতের মোম্বাই কোলকাতা নদীয়া শহরে বিভিন্ন বাসা বাড়ি ও গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করত।

তারা পাসপোর্ট বাদে সীমান্ত এলাকা দিয়ে চোরাইপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে। আটককৃতদের অবৈধভাবে প্রবেশের অভিযোগে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হযেছে।

 


আরো সংবাদ



premium cement
ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল