২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্ত ৬৭ কোটি ৫০ লাখ ছাড়াল

- ছবি - ইন্টারনেট

মহামারী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৭ কোটি ৫০ লাখ ছাড়িয়ে গেছে। মৃতের সংখ্যা ৬৭ লাখ ৬০ হাজার ছাড়িয়েছে।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৭ কোটি ৫০ লাখ ৩৩ হাজার ১৫২ জনে। মোট মৃতের সংখ্যা ৬৭ লাখ ৬০ হাজার ৯২১ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়েছে ৬৪ কোটি ৭৪ লাখ ১১ হাজার ৫৩২ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ কোটি ৪১ লাখ ৮৩ হাজার ৫৬২ জনে। মোট মারা গেছে ১১ লাখ ৩২ হাজার ৭১৯।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৪৬ লাখ ৮২ হাজার ৭৮৪ জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ৩০ হাজার ৭৪০ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ স্থানে আছে ফ্রান্স। মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৯৫ লাখ ১৭ হাজার ৪৫১ জন। আর মারা গেছে এক লাখ ৬৪ হাজার ১৭৬ জন।

এরপর আক্রান্তে চতুর্থ ও মৃত্যুতে পঞ্চম স্থানে আছে জার্মানি। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৭৭ লাখ ৫৮ হাজার ৭৭৩ মানুষ। আর মৃত্যু হয়েছে এক লাখ ৬৫ হাজার ৫৬৩ জনের।

তালিকায় আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় ব্রাজিল। আক্রান্ত হয়েছে তিন কোটি ৬৮ লাখ নয় হাজার ৬০৮ জন। মারা গেছে ছয় লাখ ৯৬ হাজার ৮৯২ জন মানুষ।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল