১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


৯ মাসের জন্য মাঠের বাইরে নিউক্যাসল ডিফেন্ডার বোটম্যান

৯ মাসের জন্য মাঠের বাইরে নিউক্যাসল ডিফেন্ডার বোটম্যান - ছবি : বাসস

ইনজুরি নিয়ে দুঃসংবাদ পেয়েছে নিউক্যাসল ও নেদারল্যান্ডস। লিগামেন্টের গুরুতর ইনজুরিতে বছরের বাকি সময়ের জন্য আর মাঠে নামা হচ্ছে না নিউক্যাসলের ডাচ ডিফেন্ডার সেভেন বোটম্যানের।

২৪ বছর বয়সী বোটম্যান শনিবার এফএ কাপের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ২-০ গোলের পরাজয়ের ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হন। এর ফলে নেদারল্যান্ডের হয়ে ইউরো ২০২৪ চ্যাম্পিয়নশিপেও তার আর খেলা হচ্ছে না।

এ সম্পর্কে নিউক্যাসল এক বিবৃতিতে জানিয়েছে,‘ম্যানচেস্টার সিটির বিপক্ষে হাঁটুর ইনজুরিতে পড়া বোটম্যানের আগামী সপ্তাহে অস্ত্রোপচারের টেবিলে বসতে হবে। স্ক্যান রিপোর্টেও দেখা গেছে তার এসিএল ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ধরনের ইনজুরিতে সাধারণত ছয় থেকে নয় মাস বিশ্রামে থাকতে হয়। আমরা তার পরিপূর্ণ ও দ্রুত সুস্থতা কামনা করছি।’

নিউক্যাসলের এবারের মৌসুমে হতাশাজনক পারফরমেন্সের পেছনে গুরুত্বপূর্ণ তারকাদের ইনজুরি মূল একটি কারণ। গত মৌসুমে চতুর্থ স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার কারণে ২০ বছরে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করেছিল নিউক্যাসল। কিন্তু ইউরোপে গ্রুপ পর্ব থেকেই ম্যাগপাইদের বিদায় ঘটে। এ মহূর্তে তারা প্রিমিয়ার লিগ টেবিলের ১০ম স্থানে আছে। ১৯৬৯ সালের পর প্রথম কোনো বড় টুর্ণামেন্টে শিরোপা জয়ের স্বপ্ন এবারও শেষ হয়ে গেছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement

সকল