২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বসুন্ধরা কিংস জয়ী

বসুন্ধরা কিংস জয়ী - ছবি : সংগৃহীত

বাফুফে অনূর্ধ্ব-১৮ লিগে শুক্রবার বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। তারা ৪-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। বিজয়ী দলের সাব্বির দু’টি এবং রফিকুল ও অপূর্ব করেছে একটি করে গোল।

অন্যদিকে বাফুফে অনূর্ধ্ব-১৬ ফুটবলে এ দিন জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। তাদের ৩-২ গোলে জয় গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জের পারিয়াস, সোহান ও অনিক একটি করে গোল করেছেন। গোপালগঞ্জের গোলদাতা স্বাধীন ও রুদ্র। অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে আজমপুর ফুটবল ক্লাব ও ফর্টিস এফসি।


আরো সংবাদ



premium cement
‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা

সকল