২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৮ শাবান ১৪৪৫
`

বসুন্ধরা কিংস জয়ী

বসুন্ধরা কিংস জয়ী - ছবি : সংগৃহীত

বাফুফে অনূর্ধ্ব-১৮ লিগে শুক্রবার বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। তারা ৪-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। বিজয়ী দলের সাব্বির দু’টি এবং রফিকুল ও অপূর্ব করেছে একটি করে গোল।

অন্যদিকে বাফুফে অনূর্ধ্ব-১৬ ফুটবলে এ দিন জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। তাদের ৩-২ গোলে জয় গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জের পারিয়াস, সোহান ও অনিক একটি করে গোল করেছেন। গোপালগঞ্জের গোলদাতা স্বাধীন ও রুদ্র। অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে আজমপুর ফুটবল ক্লাব ও ফর্টিস এফসি।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার ২৪ বছর পর স্বামীর মৃত্যুদণ্ড রমজানে আল-আকসায় মুসল্লিদের নামাজ পড়তে দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের মিরসরাই প্রেস ক্লাবে কাশ্মীর আহ্বায়ক, আলম সচিব মার্চ নয়, ১ ফেব্রুয়ারি থেকেই বিদ্যুতের বাড়তি দাম কার্যকর সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ রুটে ট্রেন চলাচল শুরু ওপারে গুলির শব্দ, স্বস্তিতে নেই টেকনাফ সীমান্তের লোকজন প্রেম করে বিয়ে অতঃপর ডিভোর্স, অগ্নিদগ্ধে স্বামীর পর স্ত্রীর মৃত্যু গণতন্ত্র মঞ্চের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জের প্রতিবাদ জানালো জামায়াত সোনারগাঁওয়ে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় বৃদ্ধ গ্রেফতার আমিরাতে রমজান উপলক্ষ্যে খেজুরের দামে ৪০ শতাংশ ছাড় ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসক ও ওষুধ সঙ্কট, দুর্ভোগে রোগীরা

সকল