২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

বসুন্ধরা কিংস জয়ী

বসুন্ধরা কিংস জয়ী - ছবি : সংগৃহীত

বাফুফে অনূর্ধ্ব-১৮ লিগে শুক্রবার বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। তারা ৪-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। বিজয়ী দলের সাব্বির দু’টি এবং রফিকুল ও অপূর্ব করেছে একটি করে গোল।

অন্যদিকে বাফুফে অনূর্ধ্ব-১৬ ফুটবলে এ দিন জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। তাদের ৩-২ গোলে জয় গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জের পারিয়াস, সোহান ও অনিক একটি করে গোল করেছেন। গোপালগঞ্জের গোলদাতা স্বাধীন ও রুদ্র। অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে আজমপুর ফুটবল ক্লাব ও ফর্টিস এফসি।


আরো সংবাদ



premium cement
রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা

সকল