০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

বসুন্ধরা কিংস জয়ী

বসুন্ধরা কিংস জয়ী - ছবি : সংগৃহীত

বাফুফে অনূর্ধ্ব-১৮ লিগে শুক্রবার বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। তারা ৪-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। বিজয়ী দলের সাব্বির দু’টি এবং রফিকুল ও অপূর্ব করেছে একটি করে গোল।

অন্যদিকে বাফুফে অনূর্ধ্ব-১৬ ফুটবলে এ দিন জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। তাদের ৩-২ গোলে জয় গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জের পারিয়াস, সোহান ও অনিক একটি করে গোল করেছেন। গোপালগঞ্জের গোলদাতা স্বাধীন ও রুদ্র। অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে আজমপুর ফুটবল ক্লাব ও ফর্টিস এফসি।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল