২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আজ দেশে ফিরছে স্বর্ণকন্যারা

- ছবি - সংগৃহীত

অপেক্ষা তাদের বরণের। কারণ ইতিহাস গড়ে দেশে ফিরছে তারা। সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে ফিরে আসছে স্বর্ণকন্যারা। দুপুর ১টা ৫০ মিনিটে দেশের মাটিতে পা রাখবে বাংলাদেশের মেয়েরা।

কাঠমান্ডু থেকে ঢাকা বিমানে এক ঘণ্টার পথ। এই সময়টা আজ সহজে শেষ হবে না সাবিনাদের। কখন ট্রফি হাতে দেশের মাটিতে পা রাখবে- এই অপেক্ষা যেন ফুরাবে না।

ঢাকায় যখন পা রাখবেন তখন হাজার হাজার মানুষ আর মিডিয়া ক্যামেরার ভিড় ঠেলে তাদের বের হতে হবে বিমান বন্দর থেকে। বাইরে এসে দেখবেন তাদের জন্য প্রস্তুত ছাদখোলা বাস। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে যে বাসটি প্রস্তুত করেছে বিআরটিসি।

এই ছাদখোলা বাসে করেই সাবিনা, কৃষ্ণা, মারিয়া, মনিকা, সানজিদা, স্বপ্না, রূপনা, আঁখি খাতুন, মাসুরা পারভীন আর শামসুন্নাহরদের বিমান বন্দর থেকে নেয়া হবে মতিঝিলস্থ বাফুফে ভবনে। আগে পিছে থাকবে মিডিয়া, নিরাপত্তা বাহিনী আরো কতো উৎসুক মানুষ। রাস্তার দুই পাশের হাজার হাজার মানুষ করতালি দিয়ে মেয়েদের স্বাগত জানাতে প্রস্তুত হয়ে আছে। প্রস্তুত হয়ে আছে দেশের মানুষ। সবাই যে সাবিনাদের ফেরার অপেক্ষায়। একঝাক যোদ্ধা মেয়ের অপেক্ষায়।

গত সোমবার নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো বাংলাদেশ শিরোপা জিতেছে সাফ চ্যাম্পিয়নশিপের। বাংলাদেশ পাঁচটি ম্যাচ খেলে সবগুলো জিতেছে। ২৩ গোল করে হজম করেছে একটি। হার না মানা নারী ফুটবল দলের অন্যরকম দেশে ফেরার অপেক্ষায় সবাই।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল