২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মিডিয়াকে এড়িয়ে চলছেন সুনীল ছেত্রী

- ছবি : সংগৃহীত

মালদ্বীপের বিপক্ষে জিততেই হবে এই পরিস্থিতিতে একাই দলকে উদ্ধার করেন সুনীল ছেত্রী। বুধবার তার জোড়া গোলে স্বাগতিকদের হতাশায় ডুবিয়ে ৩-১ গোলে জয় পায় সাতবারের সাফ চ্যাম্পিয়নদের। পিছিয়ে পড়া মালদ্বীপ আলী আশফাকের গোলে সমতা আনার পর ছেত্রী দুই গোল করে দলকে শনিবার নেপালের বিপক্ষে ফাইনালে নিয়ে গেছে। এই ম্যাচের মতো নেপালের বিপক্ষেও ম্যাচ সেরা হন ভারতীয় অধিনায়ক।

কিন্তু ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আসেননি একবারও। এই আসরে চার গোল দিয়ে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা। নেপালের বিপক্ষে গোল দিয়ে ব্রাজিলের পেলের জাতীয় দলের হয়ে করা ৭৭ গোলের কৃর্তীর সমকক্ষ হন। আর মালদ্বীপের বিপক্ষে গোল করে টপকে গেছেন পেলেকে। কিন্তু এনিয়েও কোনো বক্তব্য পাওয়া গেল না তার।

ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার নিরঞ্জনের মাধ্যমে তার বক্তব্য নেয়ার চেষ্টা করেও মন গলানো যায়নি। সাফ জবাব, এখন কোনো কথা নয়।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল