১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


মেসি কি বার্সেলোনার সাথে নতুন চুক্তি করছেন?

লিওনেল মেসি - ছবি : সংগৃহীত

লিওনেল মেসির সঙ্গে চুক্তি বাড়াতে মরিয়া হয়ে উঠেছে বার্সেলোনা। আর্জেন্টাইন তারকার সঙ্গে তাদের চুক্তির মেয়াদ রয়েছে আগামী ২০২১ পর্যন্ত। শোনা যাচ্ছে- এই চুক্তি বার্সিলোনা ২০২৩ পর্যন্ত বাড়াতে চায়। এই মর্মে মেসিকে প্রস্তাব দেয়ার জন্য তারা তৈরি।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, বিষয়টি নিয়ে বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ ইতোমধ্যেই কথা বলেছেন মেসির বাবা এবং এজেন্ট জর্জের সঙ্গে। আগামী সপ্তাহে ক্রিসমাসের ছুটিতে আর্জেন্টিনায় যাবেন মেসি। মনে করা হচ্ছে তখনই রোজারিওয় গিয়ে মেসির সঙ্গে চুক্তি বাড়ানো নিয়ে কথা বলবেন বার্তোমেউ। এর আগে মেসিকে আজীবন চুক্তির প্রস্তাব দেয়া হয়েছিল বার্সার পক্ষ থেকে।

কিন্তু তা প্রত্যাখ্যান করেছিলেন এল এম টেন। তখন জল্পনা ছড়ায়, তাহলে কি চুক্তি শেষ হলে বার্সা ছেড়ে দেবেন মেসি?‌ সমর্থকদের আশ্বস্ত করে বার্তোমেউ জানিয়েছিলেন, মেসি ক্লাব ছাড়বেন না। সেই প্রতিশ্রুতি কার্যকর করতে এখন প্রচণ্ড আগ্রহী হয়ে উঠেছেন বার্সা সভাপতি। মেসিকে আরও কয়েকটা মৌসুম রেখে দিতে আর সময় নষ্ট করতে চাইছেন না তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্তোমেউ বলেছিলেন, ‘‌লিও মেসি আমাদের ক্লাবেই খেলবে আগামী দুই, তিন, চার বা পাঁচ বছর। যা নিয়ে আমার কোনও সন্দেহ নেই। চাইলে ওর সঙ্গে চুক্তি হতে পারে অনির্দিষ্টকালের জন্য।’‌ কিন্তু বার্তোমেউ এটাও বলেছিলেন, ‘‌যাই হোক না কেন, চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মেসিই। কারণ এই অধিকার ও অর্জন করেছে। তবে ও–ই কয়েক সপ্তাহ আগে জানিয়েছিল, বার্সেলোনায় খেলেই ও নিজের কেরিয়ার শেষ করতে চায়।’‌ কোনো সন্দেহ নেই, মেসির ওপর এখনও বার্সেলোনা অনেক বেশি নির্ভরশীল। মেসিকে ছাড়া কোনো সাফল্যের কথা তারা এই মুহূর্তে ভাবতেই পারে না। তাই আর্জেন্টেইনের সঙ্গে চুক্তি বাড়াতে উঠেপড়ে লেগেছে বার্সেলোনা। রোজারিওতে গিয়ে মেসির সঙ্গে চুক্তি বাড়ানোর কাজটা সেরে ফেলতে চাইছেন ক্লাব সভাপতি। কিন্তু মেসি কি রাজি হবেন?‌


আরো সংবাদ



premium cement
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের ভালুকায় গাড়িচাপায় মিল শ্রমিক নিহত বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের অনবদ্য প্লাটফর্ম নারী স্পিকারদের সামিট : স্পিকার কম সময়ে মস্তিষ্কের টিউমার শনাক্ত করতে সক্ষম এআই টুল! নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে আসছে বিসিবি ‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

সকল