১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


কাভার্ডভ্যানের ধাক্কায় ঈদের আনন্দ শেষ ভাইবোনের

-

ঈদের কেনাকাটা করতে মায়ের সাথে বেরিয়েছিল দুই ভাইবোন মীম আক্তার (২২) ও আলিফ। কিন্তু নিমিষেই শেষ হলো তাদের ঈদের আনন্দ। কাভার্ডভ্যান কেড়ে নিয়েছে তাদের প্রাণ। মায়ের সামনে মৃত্যু হয়েছে দুই সন্তানের। এই ঘটনায় আহত হয়েছেন মা।
গতকাল রোববার সকালে রাজধানীর মিরপুর-১ নম্বরে এমন মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যান ও হেলপারকে আটক করলেও চালক পালিয়ে গেছে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে গাবতলী সিটি কলোনির বাসা থেকে মিরপুর-১ নম্বর মুক্তিযোদ্ধা মার্কেটের উদ্দেশে বের হন তারা। একটি রিকশা নিয়ে মা ও দুই ভাইবোন যাত্রা শুরু করে। পথিমধ্যে মাজার রোডের কাছাকাছি একটি কাভার্ডভ্যান পেছন থেকে রিকশাটিকে ধাক্কা দেয়। এতে তিনজনই ছিটকে রাস্তায় পড়ে যান। একদিকে দুই ভাইবোন অপরদিকে তাদের মা পড়েছিলেন। এ সময় কাভার্ডভ্যানটি না থামিয়ে রাস্তায় পড়ে থাকা মীম ও তার ছোট ভাই আলিফের ওপর দিয়ে চালিয়ে যায়। চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মত্যু হয়। পাশে হতবাক হয়ে তাকিয়ে দেখেন তাদের আহত মা।
শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মনিরুজ্জামান জানান, একটি রিকশায় ছিল ভাইবোন ও তাদের মা। পেছন দিক থেকে একটি পিকআপ ভ্যান তাদের বহনকারী রিকশাটিকে ধাক্কা দিলে দুইজনের মৃত্যু হয়। তিনি আরো জানান, প্রাথমিকভাবে জানা গেছে তারা গাবতলী সিটি কলোনি এলাকায় থাকেন। ঈদের কেনাকাটা করার জন্য রিকশায় করে তারা মিরপুর মুক্তিযোদ্ধা মার্কেটে যাচ্ছিলেন। নিহত ভাইবোনের বাবার নাম নূর মোহাম্মদ। মীম আক্তার বিবাহিত। তার স্বামীর নাম বিজয়। ময়নাতদন্তের জন্য তাদের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement