১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দহগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

-

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে রবিউল ইসলাম টিকলু (৩৪) নামে এক বাংলাদেশী গরুর রাখাল নিহত হেেয়ছে। নিহত টিকলু দহগ্রাম ২নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকার মো: আফজাল হোসেনের ছেলে।
পুলিশ বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ৫১ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন দহগ্রামের আঙ্গরপোতা সীমান্তের ১ নম্বর মেইন পীলারের ১ নম্বর সাব পীলারের প্রায় ৩০০ গজ ভারতের অভ্যন্তরে গতকাল রোববার ভোরে ভারতীয় চোরাকারবারীদের সহায়তায় টিকলুসহ একদল গরু পারাপারকারী গরু পারাপারের চেষ্টা করেন। এ সময় ভারতের কোচবিহার জেলার কুচলীবাড়ি থানার ৬ বিএসএফ ব্যাটালিয়নের অর্জুন ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিতে টিকলু ঘটনাস্থলে নিহত হলে বিএসএফের সহায়তায় তার লাশ মেকলিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায়।
দহগ্রাম পুলিশের ওসি এনায়েত কবির বিষয়টি নিশ্চিত করেছেন। পানবাড়ি বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে এ বিষয়ে বিএসএফের নিকট কড়া প্রতিবাদ জানানো হয়েছে দাবি করে বলেছেন আঙ্গরপোতা সীমান্তে ভারতের অর্জুন ক্যাম্পের বিএসএফের কোম্পানি কমান্ডার জালাম সিংয়ের সাথে এ ব্যাপারে পতাকা বৈঠক হয়েছে। তারা লাশ পোস্ট মর্টেম করার কথা জানিয়েছে।

 


আরো সংবাদ



premium cement

সকল