২৩ মে ২০২৪, ০৯ জৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলকদ ১৪৪৫
`

বিএনপি ক্ষমতায় গেলে আত্মহত্যার ঘোষণা দিলেন এমপি নাজিম উদ্দিন

-

বিএনপি ক্ষমতায় গেলে বিষপানে আত্মহত্যার ঘোষণা দিয়েছেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
তিনি বলেন, যদি আমি শুনতে পারি নৌকা হেরে গেছে, খালেদা জিয়া ক্ষমতায় গেছে। তাহলে আমি আর বেঁচে থাকতে চাই না। আমার বেঁচে থাকার কোনো দরকার নেই।
গত শনিবার সন্ধ্যায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভূটিয়ারকোনা গ্রামে মাস্টার বাড়ি এলাকায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারণায় এক উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।
নাজিম উদ্দন বলেন, আপনারা যদি নৌকায় ভোট না দেন, তাহলে জাতির সাথে বেঈমানী হবে। তাই অনুরোধ করব, আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আরেকবার সুযোগ দেন। যাতে এ দেশে রাজাকার, আলবদর এবং খালেদা জিয়া আর ক্ষমতায় না আসতে পারে। তিনি বলেন, আমার কোনো সহায়-সম্পদ নেই। ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকা-পয়সা নেই। এখন আমি নিঃস্ব, রিক্ত হিসেবে আপনাদের মধ্যে আছি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনেও ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে।
উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন- গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা: হেলাল উদ্দিন আহাম্মদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইউপি চেয়ারম্যান আল ফারুক, শেখ মুক্তাদির শাহিন।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে সংসদ ভেঙে হঠাৎ নির্বাচনের ঘোষণা ভারতের কোচের পদে গম্ভীরকে এগিয়ে রাখছেন আকরাম ইউরোপীয় তিন দেশের ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতিকে প্রত্যাখ্যান করলেন নেতানিয়াহু মোরেলগঞ্জ বিষাক্ত খাবারে মারা গেল কৃষকের ৩ গরু মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই রাইসির জানাজায় ২০ লাখ মানুষ, আয়াতুল্লাহ খামেনির ইমামতি ওআইসি ও যুক্তরাষ্ট্রের উদ্বেগ বন্ধু রাষ্ট্রের কাছে তথাকথিত এমপিরাও নিরাপদ নয় : ফখরুল হত্যার শিকার এমপির নিখোঁজ হওয়া নিয়ে ধোঁয়াশা আছে : কাদের দুই রাষ্ট্রের বিষয় নয় : পররাষ্ট্রমন্ত্রী

সকল