০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


এক বছর পর খালেদা জিয়ার সাথে সিনিয়র নেতাদের সাক্ষাৎ

-

কোভিড থেকে মুক্ত হওয়ার পর এখন খালেদা জিয়া ‘মোটামুটি ভালো’ আছেন বলে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত বুধবার রাতে গুলশানের বাসায় বিএনপি চেয়ারপারসনের সাথে সাক্ষাতের পর বিএনপি মহাসচিব সাংবাদিকদের কাছে এ কথা জানান।
মির্জা ফখরুল বলেন, আমরা অত্যন্ত সৌভাগ্যবান, কোভিডে অসুস্থ হওয়ার এক বছর আমরা সবাই একসাথে ঈদের দিন ম্যাডামের সাথে সাক্ষাৎ করার সুযোগ পেয়েছি। ম্যাডাম এমনিতেই কোভিডের পরে ভালো আছেন মোটামুটি। তিনি ভ্যাকসিন নিয়েছেন সেজন্য কিছুটা ট্যাম্পারেচার এসেছে। এটা ভ্যাকসিনের জন্য এসেছে। আমরা যেটা বরাবরই বলে আসছি এবং ডাক্তারদের যেটা পরামর্শ সেটা হলো তার উন্নত চিকিৎসা দরকার, উন্নত সেন্টারে। এটা খুবই বেশি প্রয়োজন তার।
দেশবাসীর জন্য খালেদা জিয়ার কোনো বার্তা আছে কি না প্রশ্ন করা হলে বিএনপি মহাসচিব বলেন, দেশবাসীর কাছ থেকে তিনি দোয়া চেয়েছেন এবং ঈদের দিনে তিনি দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। করোনা থেকে যাতে দেশমুক্ত হতে পারে সে জন্য আল্লাহ তায়ালার কাছে তিনি দোয়া চেয়েছেন।
গত বুধবার রাত ৮টায় মহাসচিবের নেতৃত্বে স্থায়ী কমিটি সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান গুলশানের ‘ফিরোজা’য় প্রবেশ করেন। এক ঘণ্টা সাক্ষাৎ শেষে বেরিয়ে আসেন রাত ৯টা ১৫ মিনিটে। এই সাক্ষাতের সময়ে খালেদা জিয়ার চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেনও ছিলেন।
দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহমুদ টুকু নিজ নিজ এলাকায় থাকায় এই সাক্ষাতে অনুপস্থিত ছিলেন। দীর্ঘ এক বছর পর স্থায়ী কমিটির সদস্যদের এই সাক্ষাৎ হলো। সর্বশেষ সাক্ষাৎ হয় গত বছরের কোরবানির ঈদের দিন।
গত বছর দুই ঈদে খালেদা জিয়ার সাথে নেতাদের সাক্ষাৎ হলেও এ বছরের রমজানের ঈদ তারা সাক্ষাৎ করতে পারেননি। ওই সময়ে করোনার পরবর্তী জটিলতা নিয়ে বিএনপি চেয়ারপারসন বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন ৫৩ দিন।


আরো সংবাদ



premium cement
বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক

সকল