২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুমূর্ষু স্বামীর রক্ত জোগাড়ে গিয়ে ধর্ষণের শিকার স্ত্রী

-

মুমূর্ষু স্বামীর রক্ত জোগাড় করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। পরে এ ঘটনায় ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র্যাব। গ্রেফতারকৃতরা হলো, মনোয়ার হোসেন ওরফে সজীব (৪৩) ও তার সহযোগী মাশনু আরা বেগম ওরফে শিল্পী (৪০)। গত শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে রাজধানীর মিরপুরের মনিপুর পাড়াস্থ শিফা ভিলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে, গত ১৬ সেপ্টেম্বর ওই শিফা ভিলায় নিয়ে ধর্ষণ করা হয় ওই মহিলাকে।
র্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়, গত ১৫ সেপ্টেম্বর অসুস্থ স্বামীকে নিয়ে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে মেডিসিন বিভাগে ভর্তি করান ওই নারী। ওই বিভাগে কর্তব্যরত চিকিৎসক তার স্বামীর জন্য জরুরি ভিত্তিতে রক্তের ব্যবস্থা করার পরামর্শ দেন। পরে তিনি হাসপাতালের ২য় তলায় ব্লাড ব্যাংকের সামনে ৩-৪ জন লোককে বসা দেখতে পেয়ে রক্তের (ও পজিটিভ) বিষয়ে জানতে চান। তখন সজীব তাকে রক্তের ব্যবস্থা করে দেয়ার কথা বলেন। এ জন্য পরের দিন ১৬ সেপ্টেম্বর দুপুরে ভিকটিমকে শিফা ভিলায় শিল্পীর বাসায় নেয়া হয়। পরে শিল্পীর সহযোগিতায় প্রাণনাশের হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে সজীব।
ভিকটিম লোকলজ্জার ভয়ে এবং স্বামীর অসুস্থতার কারণে ধর্ষণের বিষয়টি গোপন রাখে। এরপর গত বৃহস্পতিবার সজীব ভিকটিমের স্বামীর মোবাইলে ফোন করে বলে রক্তের ব্যবস্থা হয়েছে, আপনার স্ত্রীকে হাসপাতালের দ্বিতীয় তলায় পাঠিয়ে দেন। তখন ভিকটিম পুনরায় ধর্ষিত হওয়ার ভয়ে তার স্বামীকে বিষয়টি খুলে বলেন। পরে তারা র্যাব-২ কার্যালয়ে অভিযোগ জানালে সজীব ও শিল্পীকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদে সজীব জানিয়েছে, শিল্পীর সাথে তার অবৈধ সম্পর্ক রয়েছে। এ ঘটনায় মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র্যাব।

 


আরো সংবাদ



premium cement