২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

করোনায় মারা গেলেন রিয়ালের সাবেক সভাপতি

- সংগৃহীত

করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যুর মিছিলে এবার যোগ হলো জায়ান্ট ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো সাঞ্জের নাম।
শনিবার মারা যাওয়া ৭৬ বছর বয়সী সাঞ্জ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর চলতি সপ্তাহের শুরু থেকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।

সাঞ্জ ১৯৯৫ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত স্প্যানিশ ফুটবল ক্লাবটিকে নেতৃত্ব দেয়ার সময় দুটি ইউরোপীয় শিরোপা, একটি স্প্যানিশ লিগ এবং একটি স্প্যানিশ সুপার কাপ জেতে রিয়াল।  তার নেতৃত্বেই ১৯৯৮ সালে ৩২ বছরের খরা কাটিয়ে সপ্তম ইউরোপীয় শিরোপা জিতেছিল রিয়াল মাদ্রিদ।

সাবেক সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করে ক্লাবটি জানিয়েছে, মৃত্যুকালে সাঞ্জ স্ত্রী মারি লুজ ও তাদের পাঁচ সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

উল্লেখ্য, স্পেনে প্রাণঘাতি করোনাভাইরাসে এ পর্যন্ত ২৪ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে প্রায় এক হাজার ৪০০ জনের মৃত্যু হয়েছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল