১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


সন্তান প্রসবের জন্যে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী

সঙ্গীর সাথে নিউ জিল্যান্ডের নারী বিষয়ক মন্ত্রী জুলি অ্যান জেন্টার - সংগৃহীত

নিউ জিল্যান্ডের নারী বিষয়ক মন্ত্রী জুলি অ্যান জেন্টার প্রথম সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেছেন।

গ্রিন পার্টির এমপি জেন্টার বরাবরই সাইকেল চালান এবং এ বিষয়ে তিনি অন্যদেরও উৎসাহিত করেন। রোববার তিনি বাড়ি থেকে সন্তান প্রসব করতে অকল্যান্ড সিটি হাসপাতাল পর্যন্ত এক কিলোমিটার সাইকেল চালিয়ে যান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জেন্টার তার সাইকেলের সাথে একটি ছবি পোস্ট করে বলেন, গাড়িতে পর্যাপ্ত জায়গা না থাকায় আমি এবং আমার সঙ্গী সাইকেল চালিয়ে হাসপাতালে যাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সেই ছবি

জেন্টার শুধু নারী বিষয়ক মন্ত্রীই নন, নিউজিল্যান্ডের মধ্য-বামপন্থী সরকারের সহকারী পরিবহন মন্ত্রীও।


আরো সংবাদ



premium cement
২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি ফিলিস্তিনে জাতিগত নিধনযজ্ঞ বন্ধে বিশ্ববাসীর প্রতি জামায়াতের আহ্বান নীলফামারীতে অটোচালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩ বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো? কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য

সকল