২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

চঞ্চলে মুগ্ধ আলম আরা মিনু

-

চঞ্চল চৌধুরী, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা। বিশেষ করে গত বছর মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমা মুক্তির পর তার জনপ্রিয়তা ছাড়িয়েছে দেশের সীমানা। সে সূত্রেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। সম্প্রতি একটি গানের অনুষ্ঠানে চঞ্চল চৌধুরীর সঙ্গে দেখা হয় বরেণ্য সঙ্গীতশিল্পী আলম আরা মিনুর। সেখানে তারা দু’জন কুশলাদি বিনিময় করেন এবং শোবিজ অঙ্গনের বিভিন্ন বিষয়াদি নিয়ে কথা বলেন।
আলম আরা মিনু বলেন, ‘চঞ্চল চৌধুরী অভিনীত বেশ কয়েকটি সিনেমা আমার হলে গিয়ে দেখার সুযোগ হয়েছে। মনপুরা, আয়নাবাজি, হাওয়া-দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তার সঙ্গে ক’দিন আগেই একটি অনুষ্ঠানে দেখা হলো। কী চমৎকার হাস্যোজ্জ্বল আর বিনয়ী একজন মানুষ। আমার সঙ্গে নিজে থেকেই আগ্রহ নিয়ে কথা বলেছেন, ছবি তুলেছেন। আমাকে যে সম্মান দেখিয়েছেন- এটাইতো শিল্পী হিসেবে আমরা আশা করি। সত্যিই, চঞ্চলের ব্যবহারে আমি মুগ্ধ। তার জন্য অনেক অনেক শুভ কামনা যেন আগামীতেও তিনি আরো ভালো ভালো গল্পের সিনেমা উপহার দিতে পারেন।’ এ দিকে আলম আরা মিনু ক’দিন আগেই একটি অ্যাওয়ার্ড শো থেকে সেরা সঙ্গীতশিল্পী হিসেবে সম্মাননা লাভ করেন। বাংলাদেশের নন্দিত সঙ্গীতশিল্পী ফেরদৌস আরার হাত থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন। এ দিকে চঞ্চল চৌধুরী আগামী ঈদের জন্য কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছু দিন আগেই শেষ হয়েছে চ্যানেল আইতে তার অভিনীত সালাহ উদ্দিন লাভলু পরিচালিত (রচনা : বৃন্দাবন দাস) ধারাবাহিক নাটক ‘ষণ্ডা পাণ্ডা’। সকাল আহমেদের ‘পিতা বনাম পুত্র গং’ ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করছেন তিনি।


আরো সংবাদ



premium cement
ফকিরাপুলে দরজা ভেঙে ২ যুবকের লাশ উদ্ধার কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মায় ডুবে যাওয়া কিশোরের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার মাগুরায় ২ দলে সংঘর্ষ, নিহত-১, আহত-২০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১-২২ জুনের রাষ্ট্রীয় সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা ভারতের মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন হোসেনপুরের রাজিব রুশ নিয়ন্ত্রণাধীন এলাকা থেকে পরিবারের সাথে ১০ শিশু ফিরেছে ইউক্রেনে কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী

সকল