২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনে ১০ নতুন গান

-

প্রথম সিজনের দাপুটে সফলতার পর ফের আসছে কোক স্টুডিও। আগামী ১৪ ফেব্রুয়ারি শ্রোতাদের জন্য আরও ১০টি হৃদয়ছোঁয়া গান নিয়ে আলোর মুখ দেখবে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজন। এবারের সিজনে ২০ জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের গান উপহার দেবেন। গত রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেয় কোক স্টুডিও বাংলা।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দ্বিতীয় সিজনের গানগুলোতে থাকছে চমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরমেন্সসহ আরো অনেক কিছুর সমন্বয়। এবার প্রথম সিজনের পরিচিত কিছু মুখের পাশাপাশি বেশ কয়েকজন নতুন শিল্পী প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলাতে অংশ নিচ্ছেন। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও সঙ্গীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তবে এবার তার সাথে এই ভূমিকায় যোগ দিচ্ছেন প্রীতম হাসান, ফুয়াদ আল মুক্তাদির, ইমন চৌধুরী ও শুভর মতো বিখ্যাত শিল্পীরা।
শায়ান চৌধুরী অর্ণব বলেন, ‘নতুন সিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সাথে থাকছেন প্রবাসী বাংলাদেশী শিল্পীরাও। সারা বিশ্বের সঙ্গীত নিয়ে কাজ করছি আমরা, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি, আমাদের ভক্তরা হতাশ হবেন না এবং আমরা তাদের চমৎকার সব গান উপহার দিতে পারব।’


আরো সংবাদ



premium cement