২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্বপ্নধারার ব্যানারে আসছে কালজয়ী ১১ গান

-

স্বপ্নধারার ব্যানারে হাউজফুল এন্টারটেইনমেন্টের আয়োজনে দেশের স্বনামধন্য ১১ জন শিল্পীর গাওয়া ১১টি কালজয়ী গান নিয়ে আসছে স্বপ্নধারা স্টুডিও। সময়ের অবগাহনেও যেসব গান হারিয়ে যায়নি আমাদের হৃদয় থেকে, তেমন ১১টি গানে কণ্ঠ দিয়েছেন দেশের স্বনাম ধন্য ১১ জন শিল্পী। গুণী সঙ্গীত পরিচালক সজীব দাসের সঙ্গীত আয়োজনে গানগুলোকে নতুন করে রেকর্ড করা হয়। সম্পূর্ণ নতুন আয়োজনে গানগুলোকে নতুন করেই সবার সামনে উপস্থাপন করা হবে।
গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, মিলন মাহমুদ, সন্দীপন দাস, লিজা, বিউটি, কেয়া রহমান, সফি মণ্ডল, পুষ্পিতা, লায়লা, ঈশিতা এবং আর জে রাজু।
স্বপ্নধারা স্টুডিওর মাধ্যমে গানে ফিরছেন ঈশিতা। এই প্রসঙ্গে তিনি বলেন, অনেক ভালো লাগছে এই প্রজেক্টে কাজ করে, অনেক দিন পর গাইলাম আশা করি গানটি সবার ভালো লাগবে। ফাহমিদা নবী বলেন, রাজুকে আমি চিনি বহু দিন থেকে, ওর এই প্রজেক্ট সত্যি অসাধারণ হয়েছে, আমার খুব ভালো লেগেছে কাজ করে। বাকিটা শ্রোতাদের জন্য তোলা থাকল। এ ছাড়া সফি মণ্ডল, লিজা লায়লা সবাই স্বপ্নধারা স্টুডিও নিয়ে তাদের আশাবাদ ব্যক্ত করেন। সাম্প্রতি ঢাকার একটি শুটিং হাউজে শেষ হয়েছে স্বপ্নধারা স্টুডিওর ভিডিও শুটের কাজ। কথা হয় এই প্রজেক্টের ডিরেক্টর আর জে রাজুর সাথে। তিনি বলেন, এই প্রজেক্ট আমার একটি স্বপ্নের প্রজেক্ট। বহু দিন ধরে আস্তে আস্তে কাজটি গুছিয়ে নিয়ে করেছি, সবাই খুব আন্তরিকভাবে কাজটি করেছেন। এই কাজের জন্য হাউজফুল এন্টারটেইনমেন্টের পুরো টিমকে ধন্যবাদ। জলদি হাউজফুলের ইউটিউব চ্যানেলে গানগুলো অবমুক্ত করা হবে।


আরো সংবাদ



premium cement