২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

প্রকাশ হলো নিলয়ের ‘লুকোচুরি’

-

প্রকাশ হলো বাংলা আরঅ্যান্ডবি আর্টিস্ট নিলয় বিএইচএনের নতুন গান ‘লুকোচুরি’। এটি নিলয়ের প্রকাশিত অষ্টম গান। ড্যান্সহল ধাঁচের এই গানটির কথা এবং সুর করেছেন তিনি নিজেই এবং মিউজিক তৈরি করেছেন ডেড বানি। এই গানের চমৎকার মিউজিক ভিডিওটি দেখতে পাওয়া যাবে নিলয় বিএইচএনের নিজস্ব ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন নিলয় এবং ফাইজা ও ভিডিওটি তৈরি করেছেন সাক্ষর। স্পটিফাই, আইটিউনস সব অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে গানটির অডিও ভার্সন পাওয়া যাচ্ছে।
নিলয়ের আগের গানগুলো জি-সিরিজ, ঈগল মিউজিকসহ বিভিন্ন অডিও প্রযোজনার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়ে থাকলেও এবারের গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলেই করা প্রকাশ হয়েছে।
উল্লেøখ্য, নিলয় সাধারণত আরঅ্যান্ডবি কিংবা বাংলা আরবান এই ধরনের গান করে থাকেন। এ ধরনের গান সম্পূর্ণ পশ্চিমা আরঅ্যান্ডবি এবং হিপহপ কালচার দ্বারা প্রভাবিত। দেশে বসে এই ঢঙে গান গাওয়াটা একেবারেই নতুন।
নিলয় সর্বপ্রথম জনপ্রিয়তা লাভ করেন তার কবিতা শিরোনামের গানটির মধ্য দিয়ে, এটি ২০১৬ সালে প্রকাশ হয়। এটি ইংল্যান্ডের আন্তর্জাতিক রেডিও স্টেশন বিবিসি এশিয়ান নেটওয়ার্কে ‘ট্র্যাক অব দ্য উইক’ খেতাবেও ভূষিত হয় এবং সেখানের টপ চার্টে জায়গা করে নেয়। একইভাবে তার ‘আগের মতো’ শিরোনামের আরো একটি গান ‘ট্র্যাক অব দ্য উইক’-এ জায়গা করে নেয়।

 


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী

সকল