২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

৫ পৌরসভা ও ৮১ ইউপিতে ভোটগ্রহণ আজ

৫ পৌরসভা ও ৮১ ইউপিতে ভোটগ্রহণ আজ - ছবি : সংগৃহীত

দেশের ৮১টি ইউনিয়ন পরিষদ (ইউপি) ও পাঁচটি পৌরসভায় আজ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশন থেকে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠিতব্য এ পাঁচটি পৌরসভা হলো রাজশাহীর বাঘা, দিনাজপুরের বিরল, পঞ্চগড়ের বোদা, ফরিদপুরের আলফাডাঙ্গা এবং নাটোরের বনপাড়া। এছাড়া একই দিনে ৪৭টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন এবং ৩৪টি ইউপির বিভিন্ন শূন্য পদে উপনির্বাচনও হবে।

এসব কেন্দ্রে সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ইভিএমে ভোট হবে। নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ করতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করেছে ইসি।

এ বিষয়ে নির্বাচন কমিশনের সহকারী সচিব আশফাকুর রহমান জানান, গত ৩ নভেম্বর কমিশন সভায় নেওয়া সিধ্যান্ত মতাবেক আজ নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়। ভোটের জন্য সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ইভিএমে ভোট হবে।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল