১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


তাবিথের উপর হামলা, তদন্তের নির্দেশ ইসির

তাবিথের উপর হামলা, তদন্তের নির্দেশ ইসির - ছবি : নয়া দিগন্ত

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের উপর হামলার ঘটনায় রিটার্নিং কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার সকালে রাজধানীর গাবতলীতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া যায়। কমিশনের সাথে বৈঠকে তাৎক্ষণিকভাবে অভিযোগ দায়ের করে বিএনপি।

আগারগাওস্থ নির্বাচন ভবনে মঙ্গরবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে ৫৮তম কমিশন বৈঠক শেষে ইসির জেষ্ঠ্য সচিব মো. আলমগীর সাংবাদিকদের এ কথা জানান।

ইসি সচিব বলেন, তাবিথের উপর হমলার বিষয়ে কমিশনের কাছে বিএনপি তাৎক্ষণিকভাবে অভিযোগ করেছে। কমিশন অভিযোগ শুনেছে। সাথে সাথে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য রিটার্নিং কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল