০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


‘বিএনপি নেতাদের সাথে বৈঠকের খবর ভিত্তিহীন’

-

ঢাকায় বিএনপির তিন শীর্ষ নেতার সাথে পাকিস্তানি কূটনীতিকদের বৈঠকের খবরকে ভিত্তিহীন বলে জানিয়েছে পাকিস্তান হাইকমিশন। গতকাল রোববার এক লিখিত বক্তব্যে গণমাধ্যমকে এ কথা জানায় তারা।

লিখিত বার্তায় পাকিস্তান হাইকমিশনের কনসুলার (প্রেস) মুহম্মদ আরোঙ্গজেব হারাল জানান, বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তা ভিত্তিহীন। পাকিস্তানের কোনো কূটনীতিক বিএনপির এই তিন নেতার সাথে বৈঠক করেনি।

সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. খন্দকার মোশাররফ হোসেন ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক পাকিস্তান দূতাবাসের দুই শীর্ষ কূটনীতিকের সাথে বৈঠক করেছেন এমন খবর প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে।

প্রকাশিত খবরে বলা হয়, পাকিস্তান হাইকমিশনসংলগ্ন গ্লোরিয়া জিন্স কফি শপ ও নান্দোস রেস্টুরেন্টে আসন্ন নির্বাচন নিয়ে কূটনীতিকদের সাথে বৈঠক করেছেন মির্জা আব্বাস, ব্যারিস্টার আমিনুল হক ও ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তরফ থেকেও এ অভিযোগ করা হয়েছে। আর এ নিয়ে জোর আলোচনা শুরু হওয়ার পর পাকিস্তান হাইকমিশন থেকে এ বক্তব্য দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল