১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


ভোটের ২ থেকে ১০ দিন আগে সেনা মোতায়েন : ইসি

-

নির্বাচনের দুই থেকে ১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে বলে জানিয়েছেন ইসি সচিব হেলালুদ্দীন আহমদ। তিনি বলেন, মনোনয়নপত্র দাখিলের সময় কোনো ধরনের শোডাউন বরদাস্ত করা হবে না।

আজ বৃহস্পতিবার সকালে সহকারী রিটার্নিং অফিসারদের দিক-নির্দেশনামূলক সভায় এই মন্তব্য করেন তিনি। এসময় কমিশনার মাহবুব তালুকদারও বক্তব্য রাখেন।

মাহবুব তালুকদার বলেন, এই নির্বাচন কোনো ভাবে প্রশ্নবিদ্ধ হলে আন্তর্জাতিকভাবে আমরা মুখ দেখাতে পারবো না। তাই নিরপেক্ষতার সাথে কাজ করতে হবে।


আরো সংবাদ



premium cement
আশ্রয়প্রার্থীদের তৃতীয় দেশে পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়ন শি এবং পুতিন চীন-রাশিয়ার কৌশলগত সম্পর্ক গভীর করার অঙ্গীকার করলেন চাঁপাইনবাবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু চবির ঝর্ণায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু বেনাপোল বন্দরে টানা ৫ দিন আমদানি-রফতানি বন্ধ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকের ২ লাখ টাকায় বিক্রি হওয়ার অভিজ্ঞতা কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৫ গাইবান্ধা শহরে চুরি পট্টিতে আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই আরব লিগের প্রতি হামাসের আহ্বান গাজায় যুদ্ধবিরতির আদেশ দিতে জাতিসঙ্ঘ শীর্ষ আদালতের প্রতি দ. আফ্রিকার আহ্বান দীর্ঘ ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ দল

সকল