১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪২৯, ১২ জিলহজ ১৪৪৫
`

জবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের সভাপতি মাহবুব, সম্পাদক নাজমুল

সভাপতি মাহবুবুল আলম ও সম্পাদক নাজমুল হাসান। - ছবি : সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২৩-২৪ বর্ষের কমিটি গঠন করা হয়েছে। এতে বিভাগটির ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহবুবুল আলমকে সভাপতি এবং ২০০৯-১০ শিক্ষাবর্ষের নাজমুল হাসানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারপার্সন অধ্যাপক ড. জুনায়েদ হালিম ও বর্তমান চেয়ারপার্সন শাহ নিস্তার জাহান কবীর এ কমিটি ঘোষণা করেন। এ সময় বিভাগের অন্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন এম মাহফুজুর রহমান, আরিফ হোসেন, তাসনোভা হোসেন, অর্থ সম্পাদক পদে বিভাগের প্রভাষক শেখ আবু রাইহান সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন আরাফাত আলী রাজু, হাসান আহমেদ, সম্রাট আনোয়ার ও রাশেদ শাহেদ, সাংগঠনিক সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন, দফতর সম্পাদক রফিকুল ইসলাম, উপ-দফতর সম্পাদক পদে তোফায়েল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নুর ইসলাম টিপু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রয়েছেন সারওয়ার হোসেন রাফসান।

এছাড়াও কমিটিতে রয়েছেন আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক হুমায়ন আহমেদ, উপ-সমাজকল্যাণ সম্পাদক টিটু চন্দ্র ধর, নারী উন্নয়ন সম্পাদক তাসমিয়া খাতুন, শিক্ষা ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম অভি, উপ-শিক্ষা ও গবেষণা সম্পাদক আশিকুর রহমান, গণমাধ্যম বিষয়ক সম্পাদক শাহ আলম, উপ-গণমাধ্যম বিষয়ক সম্পাদক নুরুজ্জামান, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রকি আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে সাখওয়াত হোসেন আনাস ও উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওছার আহমেদ এবং ধর্ম বিষয়ক সম্পাদক নোমান বিল্লাহ।

এছাড়া সদস্য পদে আছেন সহকারী অধ্যাপক মিঠুন মিয়া, নুর মোহাম্মদ, অবায়দুল্লাহ আল মামুন, আরিফুল ইসলাম আরেফিন, আপেল মাহমুদ, সাইফুল্লাহ ইবনে সুমন, বেলায়েত হোসেন, বিশ্বজিৎ, জোবায়ের আহমদ, আতাউস সুলতান, আকিদুল ইসলাম, ড্রিঞ্জা চাম্বুগং, মো: আবু দাইয়ান, জসিম উদ্দিন, সাব্বির, সেতু ও মাসুদ রানা।

এদিন রাজধানীর রামপুরার আফতাবনগরে বিভাগের সাবেক শিক্ষার্থীদের আয়োজনে এক জমকালো পুনর্মিলনী অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ছিল স্ট্যান্ডার্ড ইনসুরেন্স লিমিডেট, ওয়ালটন গ্রুপ ও ইউএস বাংলা।


আরো সংবাদ



premium cement