২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাবিতে গভীর রাতে ২ নারীসহ চার মাদকাসক্ত আটক, প্রাইভেটকার জব্দ

- ছবি : সংগৃহীত

গভীর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে মাদকসহ চার বহিরাগতকে আটক করা হয়েছে। এ সময় তারা মাতাল ছিলেন বলে জানা যায়। বৃহস্পতিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের মিশুক মনির চত্ত্বর ও শেখ রাসেল টাওয়ারের সামনে থেকে তাদের মাদক সহ আটক করা হয়।

এসময় তারা উশৃঙ্খল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলে প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম তাদের সাথে থাকা প্রাইভেটকারটি জব্দ করে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, আটককৃতদের মধ্যে রাজধানীর খিলগাঁও এলাকার বাসিন্দা মো. মামুন ও গোপালগঞ্জের সুমন মিয়া দুজন মেয়েসহ উশৃঙ্খল অবস্থায় গাড়ি চালানোর সময় তাদের আটক করা হয়। তবে নারীর আত্মসম্মান বিবেচনায় দুজন নারীর নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করে প্রশাসন।

তবে দুই নারীর মধ্যে একজন পেশায় সাংবাদিক এবং একজন অভিনয়ের সাথে সম্পৃক্ত। তাদের দুজনেই রাজধানীর লালবাগের বাসিন্দা। এদের মধ্যে ১ জনের বয়স ২৬ এবং অন্যজনের বয়স ২১ বছর। ২৬ বছর বয়সী ওই নারীর স্বামী মৃত বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, রাত পৌনে চারটার দিকে মাতাল অবস্থায় ক্যাম্পাসে বিক্ষিপ্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল। পরে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী প্রক্টরিয়াল টিমকে খবর দেয়। প্রক্টরিয়াল টিম এসে মাদকসহ চারজনকে ধরা হয়েছে। তাদেরকে পুলিশের হাতে সোপর্দও করা হয়েছে। এসময় আমরা তাদের কাছ থেকে মাদক সহ গাড়ি জব্ধ করেছি।

তিনি বলেন, মাদকের বিষয়ে বিশ্ববিদ্যালয় জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যেখানে যাকে যে অবস্থায় মাদক সহ পাওয়া যাবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। মাদক শূণ্য ক্যাম্পাস তৈরী করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি জানান, পুরান ঢাকার বাসিন্দারা এ ঘটনার সাথে বেশি জড়িত থাকতে দেখা যায়। কিন্তু এসব ঘটনা পুরান ঢাকার ঐতিহ্যের সাথে যায় না। পুরান ঢাকার ঐতিহ্য নষ্ট হয় এমন কোন কাজ না করতে তাদের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল