১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


বাঁশঝাড় থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার, প্রেমিকাসহ আটক ৮

নিহত কামরুল ইসলাম - ইউএনবি

নাটোর সদর উপজেলার নবীণকৃঞ্চপুরে বাঁশঝাড় থেকে রোববার রাতে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে ও চোখ তুলে হত্যা করা হয়েছে।

নিহত কামরুল ইসলাম (২৩) বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম আফাজ উদ্দিন।

কামরুল গত শনিবার রাত থেকে নিখোঁজ ছিলেন।

এ ঘটনায় গত রাতে কামরুলের প্রেমিকা সোনিয়াসহ আটজনকে আটক করেছে পুলিশ।

পরিদর্শক (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, শনিবার রাতে মোবাইলে কল আসার পর বাড়ি থেকে বের হন কামরুল। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে রোববার রাত ১১টার দিকে বাড়ির অদূরে একটি বাঁশঝাড় থেকে কামরুলের বাম চোখ উপড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর পরই আইনশৃঙ্খলা বাহিনী অভিযানে নেমে সন্দেহভাজন হিসেবে কামরুলের প্রেমিকা সোনিয়াসহ আটজনকে আটক করে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ধুকতে থাকা বাংলাদেশকে টানছে শান্ত-মাহমুদউল্লাহ গাজার নিয়ন্ত্রণ নিয়ে ইসরাইলের প্রস্তাব প্রত্যাখ্যান মিশর-কাতারের শি জিনপিংয়ের সফরের মাধ্যমে ইউরোপীয় ঐক্য পরীক্ষা চীনের গোলাপগঞ্জে দায়ের কোপে চাচাতো ভাই খুন যে কারণে গাজার উত্তরাঞ্চলে ‘পূর্ণাঙ্গ দুর্ভিক্ষ’ ঘোষণা করেছে জাতিসঙ্ঘ রাবিতে রাতভর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ধবলধোলাইয়ের মিশনে বাংলাদেশ, ফিরেছেন মাহমুদউল্লাহ ৪০ নগরীর সাথে বাংলাদেশের ৩ সিটি করপোরেশনের যুগপৎ যাত্রা শুরু হামাস নেতাদের অবস্থান ইসরাইলকে জানাবে যুক্তরাষ্ট্র, যদি... প্রথম দল হিসেবে প্লে অফে কেকেআর ১৭ সেপ্টেম্বর ৭৫ বছর, ওই দিনই অবসর নেবেন মোদি!

সকল