১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বশেমুরকৃবির ২১তম প্রতিষ্ঠা দিবস পালন

- ছবি : নয়া দিগন্ত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) ২১তম প্রতিষ্ঠা দিবস শুক্রবার উৎসব ও উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকীর এ দিনটিতে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনাস্থিত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নানা কর্মসূচির আয়োজন করা হয়।

শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন চত্বরের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুরু হয়।

বিশ্ববিদ্যালয় দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবন চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়। বর্ণাঢ্য শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে বিশ্ববিদ্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া শোভাযাত্রার নেতৃত্ব দেন এবং শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

এসময়ে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, ডিনবৃন্দ, রেজিস্ট্রার, পরিচালকবৃন্দ, প্রক্টর, প্রভোস্টসহ অন্যান্য শিক্ষক-ছাত্রছাত্রী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দুপুরে বাদ জুমা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশ্ববিদ্যালয়ের সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement