১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


কোটা আন্দোলনের নেতা নুরকে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ

নূরের উপর হামলার প্রতিবাদে ঢাবিতে মানববন্ধন -

কোটা সংস্কার আন্দোলনে হামলার ঘটনায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইংরেজি বিভাগের শিক্ষার্থী ও আন্দোলনের যুগ্ম আহবায়ক নুরুল হল নূরকে গভীর রাতে হাসপাতাল থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করছে তার পরিবার।

গতকাল রোববার রাত ২টা ২০ মিনিটের সময় ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তাকে বের করে দেয়া হয়। নুরের ছোট ভাই আমিনুর ইসলাম নয়া দিগন্তকে এ কথা জানান।

আজ সোমবার সকালে তিনি বলেন, নুর আনোয়ার খান মডার্ন হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক। হঠাৎ রোববার রাতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে এসে নুরকে বের করে দিতে বলে। তখন হাসপাতাল কর্তৃপক্ষ রাতটুকু সময় চান। সে সময় পুলিশ চলে যায়। হঠাৎ রাত ২টার দিকে কর্তৃপক্ষ এসে বলে- উপর থেকে তাদের চাপ দেয়া হচ্ছে। রোগিকে এখনই বের হয়ে যেতে হবে। ভোর পর্যন্তও সময় দেয়নি তারা।

বর্তমানে নুর অন্য একটি হাসপিটালে ভর্তি রয়েছেন। তবে নিরাপত্তার জন্য ওই হাসপাতালের নাম বলতে চাননি তিনি।


আরো সংবাদ



premium cement
রাশিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৭ সৈয়দপুর বিমানবন্দরে বিমান উঠানামা বন্ধ নৃশংসতায় নেতানিয়াহু হিটলারকেও ছাড়িয়ে গেছেন : এরদোগান বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা সোমবার চাকরির প্রলোভন দেখিয়ে ভারতে নিয়ে কিডনি বিক্রি : গ্রেফতার ৩ সোনালী ব্যাংকের সাথে একীভূত হওয়ার চুক্তি করল বিডিবিএল চার দশকে এই প্রথম মার্কিন-ইসরাইল জোটে ফাটল শেরপুর পৌরসভার মেয়র খোকা সাময়িক বরখাস্ত জাতীয় নিরাপত্তা পরিষদে নিযুক্ত ইসরাইলি কর্মকর্তার পদত্যাগ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্রের সংসদীয় কমিটির প্রতিনিধিরা হালাল খাদ্যের বাজার ধরতে কমপ্লায়েন্স ইকো-সিস্টেম গড়ে তোলার আহ্বান ব্যবসায়ীদের

সকল