১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ফ্রিল্যান্সার টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফ্রিল্যান্সার টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

ফ্রিল্যান্সার টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের ইফতার মাহফিল ও মত বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ মার্চ) রাজধানীর স্কাইসিটি হোটেলে এ ইফতার মাহিফিল অনুষ্ঠিত হয়।

দেশের নানা প্রান্ত থেকে বিশেষ বিশেষ বিষয়ে অভিজ্ঞ প্রায় ১৫০ জন শিক্ষক এই মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন।

স্মার্ট, উন্নত ও সমৃদ্ধশালী জাতি গঠনে সরকার কর্তৃক যেকোনো কার্যক্রম বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতার অঙ্গীকার ব্যক্ত করেছেন ফ্রিল্যান্সার টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এফতাব)।

সংগঠনের সভাপতি দিকবিজয় বালার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদুল ইসলাম, ডা. নেহাল হোসেন, ইঞ্জিনিয়ার নীল, সফিউল্লাহ সরকার, সুমন আহমেদ ও হাফিজুর রহমান প্রমুখ।

যেকোনো সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক কর্মচারী সকলের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ছাত্র-ছাত্রীদের স্বাভাবিক শিক্ষার পাশাপাশি ভবিষ্যতের সুনাগরিক হিসেবে গড়ে তোলা, তাদের মধ্যে দেশপ্রেম নৈতিক মূল্যবোধ জাগিয়ে তোলা এবং সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, শিশু ও নারী নির্যাতনসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বিষয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতন করাই এফতাব-এর উদ্দেশ্য।

নতুন পাঠক্রম বিষয়ে সরকারের দিক নির্দেশনার প্রতি নজর রাখছেন বলে সংগঠনের অধিকাংশ সদস্য মত দেন। পাঠক্রম যাই হোক বা যেভাবেই হোক না কেন মানুষ গড়ার কারিগর হিসেবে শিক্ষকগণ তাদের সর্বোচ্চটা দিয়ে ভবিষ্যৎ মেধাবী প্রজন্ম গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। তারা সংগঠনের সদস্যদের কল্যাণার্থে নানামুখী পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের জন্য মত দেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল