২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম ফুড ফেস্টিভ্যাল কর্তৃপক্ষের সাথে আবদার অ্যাপ-এর চুক্তি

চট্টগ্রাম ফুড ফেস্টিভ্যাল কর্তৃপক্ষের সাথে আবদার অ্যাপ-এর চুক্তি - ছবি : নয়া দিগন্ত

ফেসবুক ভিত্তিক জনপ্রিয় ফুড গ্রুপ ফুড মাস্টারের আয়োজনে ও হুইজ কমিউনিকেশের ইভেন্ট পরিচালনায় আগামী ২৪, ২৫ ও ২৬ নভেম্বর চট্টগ্রাম সিজেকেএস জিমনেসিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম ফুড ফেস্টিভ্যাল ২০২২।

এ বিষয়ে আবদার অ্যাপ-এর সাথে চুক্তি সম্পন্ন হয়েছে মেলার আয়োজক কর্তৃপক্ষের সাথে।

মোবাইল অ্যাপ আবদার-এ পাওয়া যাবে মেলায় প্রবেশের টিকেট। Android এবং iOS ব্যবহারকারীরা ঘরে বসেই অগ্রিম টিকেট ক্রয় করতে পারবেন। উক্ত ফেস্টিভ্যালে চট্টগ্রামের স্বনামধন্য ৪০টি রেষ্টুরেন্ট অংশগ্রহণ করবে।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল