২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান ১৪৪৫
`

দাম কমলো এলপিজির

দাম কমলো এলপিজির - প্রতীকী ছবি

দাম কমানো হয়েছে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি)। চলতি মাসে গ্রাহক পর্যায়ে ১২ কেজির প্রতিটি সিলিন্ডারের নতুন দাম নির্ধারণ করা হয়েছে ১ হাজার ২০০ টাকা।

রোবরার বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) নতুন এই দাম নির্ধারণ করে দিয়েছে। কমিশনের চেয়ারম্যান আবদুল জলিল জানিয়েছেন, আজ থেকেই নতুন নির্ধারিত দাম কার্যকর হবে।

এর আগে সেপ্টেম্বর মাসে ১২ কেজি সিলিন্ডারের দাম ১ হাজার ২৩৫ টাকা নির্ধারণ করা হয়।

আন্তর্জাতিক বাজারের সাথে সামঞ্জস্য রাখতে সৌদি আরামকো কোম্পানির প্রপেন ও বিউটেনের দামের সাথে সমন্বয় করে প্রতি মাসে এলপিজির মূল্য ঘোষণা করে বিইআরসি।


আরো সংবাদ



premium cement
কাবা শরিফে ইফতার নিয়ে বিশেষ নির্দেশনা ফের বিমান ও মর্টার শেলের শব্দে কেঁপে ওঠছে শাহপরীরদ্বীপ আফরিন আকতারের সাথে বিএনপির বৈঠক নিয়ে যা বললেন আমীর খসরু বাউফল উন্নয়ন ফোরামের ‘রমাদানে আত্মশুদ্ধি ও অর্থশুদ্ধি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত’ ধর্ষণ মামলায় আলভেজের ক্ষতিপূরণের টাকা দিয়ে তোপের মুখে নেইমার ঈশ্বরগঞ্জে মাদক কারবারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন চারিদিকে সর্দি কাশি জ্বর, সাথে বাড়ছে কোভিড সংক্রমণ এপ্রিলে দলে ফেরার আশা করছেন কোর্তোয়া ‘বঙ্গবন্ধু অ্যাপ’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জয়পুরহাট জেলা জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত পিঠা-পুলি বানাতে ডেকে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ, উত্তাল পশ্চিমবঙ্গ

সকল