৩১ মে ২০২০

‘নর্ডিক দেশসমূহের সাথে বাংলাদেশের সম্পর্ক’ নিয়ে কসমস সংলাপ শনিবার

রাজধানীতে শনিবার 'বাংলাদেশ ও নর্ডিক দেশ: অংশীদারিত্বের সম্ভাবনা' শীর্ষক একটি সংলাপ অনুষ্ঠিত হবে। রাজধানীর সিক্স সিজন হোটেলে সকাল ১০টায় শুরু হতে যাওয়া এই সংলাপে বক্তব্য রাখবেন বাংলাদেশে নিযুক্ত ডেনমার্কের রাষ্ট্রদূত উইনি এসট্রুপ পেটারসেন, বাংলাদেশে নিযুক্ত নরওয়ের রাষ্ট্রদূত সিডসেল ব্লেকেন এবং বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত চার্লোটা স্লাইটার।

ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুরের ইনস্টিটিউট অব সাউথ এশিয়ান স্টাডিজের প্রিন্সিপাল রিসার্চ ফেলো ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড. ইফতেখার আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেবেন কসমস ফাউন্ডেশনের চেয়ারম্যান এনায়েতুল্লাহ খান।

কসমস গ্রুপের জনহিতকর প্রতিষ্ঠান কসমস ফাউন্ডেশন, ‘কসমস সংলাপের অ্যাম্বাসেডর লেকচার সিরিজের’ আওতাধীন এ সংলাপের আয়োজন করছে। অনুষ্ঠানে পররাষ্ট্রনীতি বিশেষজ্ঞ ও সিনিয়র সাংবাদিকরা উপস্থিত থাকবেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নওগাঁয় ট্রাক্টরের চাপায় শিশু নিহত গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের আহ্বান জামায়াতের গাবতলীর বাগবাড়ীতে জিয়ার ৩৯তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত গণপরিবহনে দ্বিগুণ ভাড়া বৃদ্ধি দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে : ইসলামী আন্দোলন রাণীনগরে আরো ১ জনের করোনা শনাক্ত আরব আমিরাতে করোনায় ৬১ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু এসএসসি : পাসের হার ও জিপিএ, দুদিকেই এগিয়ে মেয়েরা ৬০ শতাংশ ভাড়া বাড়ানো অগ্রণযোগ্য : জামায়াত বাবার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়া আমিরুল গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে মাগুরায় ডেঙ্গু বিস্তাররোধে সেনাবাহিনীর জীবাণুনাশক স্প্রে ও মশারি বিতরণ

সকল