২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. কোনো কিছুর সমাপ্তিতে প্রায়ই নতুন কিছুর সূচনা হয়। যা হয়ে গেছে তা নিয়ে মাথা ঘামাবেন না। আমরা সাধারণভাবে এমন জিনিসের সাথে এতটাই বেশি জড়িয়ে পড়ি যে, আমরা দিনের আলো দেখতে পাই না! জীবন হলো একটি প্রক্রিয়া। আপনার যাত্রার প্রতি আস্থা রাখুন কারণ বিশ্বজগতের প্রভু সেরা পরিকল্পনাকারী। তিনি সব কিছুতে সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছেন।
দুই. এমনকি তারা যখন আপনার সাথে খারাপ ব্যবহার করে, তখনো ভালো মনোভাব বজায় রাখুন। এমনকি যখন জিনিসগুলো আপনার পথে ঠিকভাবে যাচ্ছে না মনে হয় তখনো ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখুন। মনে রাখবেন, সর্বশক্তিমান আপনি যা করছেন তার সবই দেখছেন। তার পরীক্ষাগুলো আপনাকে শক্তিশালী করতে এবং আপনার উন্নয়নের জন্য করা। আপনার সর্বোচ্চ চেষ্টা বিনিয়োগ করুন আর তিনি আপনার মর্যাদা উন্নত করবেন।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল