১৬ জুন ২০২৪
`

গাজীপুরে তুরাগ এক্সপ্রেসের বগি লাইনচ্যুত

- ছবি - ইন্টারনেট

গাজীপুর মহানগরীর ধীরাশ্রম স্টেশনে তুরাগ এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে জয়দেবপুর-ঢাকা রেলরুটের একটি লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

টংগী রেলস্টেশন মাস্টার রাকিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

ট্রেনের যাত্রী ও রেলওয়ে সূত্রে জানা যায়, ঢাকাগামী তুরাগ এক্সপ্রেস ট্রেনটি ধীরাশ্রম স্টেশনে পৌছার পর ট্রেনের দ্বিতীয় বগিটি লাইনচ্যুত হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকা-জয়দেবপুর রেলরুটের একটি লাইন বন্ধ হয়ে গেছে।

জয়দেবপুর রেলওয়ে জংশনের প্রধান স্টেশন মাস্টার হানিফ আলী বলেন, তুরাগ এক্সপ্রেস ট্রেনের দুই নম্বর বগি লাইনচ্যুত হয়েছে। বগি উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক করতে কাজ চলছে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে কখন কোথায় ঈদ জামাত ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ যানজট ইউক্রেন সম্মেলনে তোপের মুখে পুতিনের শান্তি প্রস্তাব ইউরোয় দ্রুততম গোলের রেকর্ড ‘সেন্টমার্টিনের অস্থিরতা নিয়ে সরকারকে পদক্ষেপ নিতে দেখা যায়নি’ মক্কায় মসজিদের নকশা করেও সৌদি বাদশার থেকে অর্থ নেননি যে প্রকৌশলী ইউক্রেন শান্তি সম্মেলনে ‘ইতিহাস রচনার’ প্রতি নজর জেলেনস্কির জুনটিন্থ কী এবং মানুষ কিভাবে দিনটিকে চিহ্নিত করছে? হামাসের সাথে আলোচনায় বসছে কাতার ও মিসর সুদানের জন্য সাড়ে ৩১ কোটি ডলারের সহায়তার ঘোষণা যুক্তরাষ্ট্রের ঈদুল আজহা উপলক্ষে সাবেক এমপি হামিদুর রহমান আযাদের শুভেচ্ছা

সকল