১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

বাসন্তী দেবীকে সিঁদুর দেয়া ও সেলফি তুলতে গিয়ে আগুনে পুড়ে যাওয়া মানিকগঞ্জের মলি রানী সাহা (৪৬) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১০ টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। প্রায় এক সপ্তাহ চিকিৎসা শেষে তিনি মারা যান।

মলিরানী মানিকগঞ্জের গংগাধর পট্টির বনগ্রাম এলাকার পরলোকগত পুলিশ কর্মমর্তা বীরমুক্তিযোদ্ধা নিরঞ্জন চন্দ্র সাহার মেয়ে ও অশোক সাহার স্ত্রী। তার একমাত্র ছেলে ভারতে লেখাপড়া করে।

এলাকবাসী জানায়, বাসন্তী পূজার দশমীর দিন ১৮ এপ্রিল শহরের কালীবাড়ী মন্দিরে বাসন্তী দেবীর কপালে সিঁদুর দেয়ার সময় দেবীর সাথে সেলফি তুলতে ছিলেন। এ সময় পাশে থাকা প্রদীপের আগুন শাড়িতে লেগে দেহের ৩০ ভাগেরও বেশি পুড়ে যায় তার। উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সংশ্লিষ্টজনরা জানান, প্রায় প্রতিটি পূজাতেই প্রদীন জ্বালানো হয়। হোক সেটা মোমবাতি বা মাটির প্রদীপ (মুছি)। এ সময় সবাইকে সতর্ক থাকতে হয়। যারা একটু বেখায়াল হয়ে যান আর তখনই দুর্ঘটনাগুলো ঘটে।

অনেকেই মন্তব্য করেছেন, ‘বিভিন্ন মন্দিরেও বেশীর ভাগ অগ্নিকাণ্ডের ঘটনাও ঘটে এই প্রদীপগুলো থেকেই।’


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল