১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায়

বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জে বৃষ্টির জন্য সালাতুল ইস্তিস্কা আদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ নামাজ অনুষ্ঠিত হয়েছে। নামাজে ইমামতি করেছেন দাতা সড়কের বড় মসজিদের খতিব আবদুর রহমান।

জানা গেছে, তীব্র গরমে সূর্যের তাপ উপেক্ষা করে নামাজে হাজারো মুসুল্লিরা অংশ নেন। নামাজ শেষে মহান আল্লাহর দরবারে বৃষ্টি প্রার্থনায় কান্নায় ভেঙে পড়েন মুসুল্লিরা।

স্থানীয় কাউন্সিলর ও নামাজে অংশ নেয়া মুসুল্লি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা এই তাপপ্রবাহ থেকে বাঁচতে মহান আল্লাহর কাছে বৃষ্টি প্রার্থনা করে এই নামাজ আদায় করেছি।


আরো সংবাদ



premium cement
অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

সকল