০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা - ছবি : নয়া দিগন্ত

সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ডাকাতি মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিন ভরি স্বর্ণালঙ্কারসহ দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেফতাররা হলেন খুলনা জেলার সোনাডাঙ্গা থানার শহীদ গাজীর ছেলে মো: কামাল গাজী, সিদ্ধিরগঞ্জ থানার আক্তার হোসেনের ছেলে মো: আকাশ (১৮) ও মুন্সিগঞ্জের শ্রীনগর থানার আনছার আলীর ছেলে মো: রফিকুল ইসলাম ওরফে সজিব (২৯)।

বিজ্ঞপ্তিতে আরো জাননো হয়, ১৮ এপ্রিল দিনগর রাত ৩টা ৪৫ মিনিটে জালকুড়ি তালতলার দেওয়ান মঞ্জিলে হাজী রায়হান উদ্দীন দেওয়ান মুন্নার ফ্লাটের জানালার গ্রিল কাটে অজ্ঞাত আট থেকে নয়জন ডাকাত। এ সময় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৫১ ভরি ১১ আনা স্বর্ণ, পাঁচটি মোবাইল ফোন, একটি ম্যাকবুক ও নগদ ১০ লাখ টাকা নিয়ে যায়।

পরে সিদ্ধিরগঞ্জ থানায় একই দিন মামলা করা হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তিন ভরি লুণ্ঠিত স্বর্ণসহ তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ঘটনার সত্যতা স্বীকার করে ও এর সাথে সাতজন জড়িত রয়েছে বলে জানা যায়। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। গ্রেফতার মো: কামাল গাজীর বিরুদ্ধে আটটি ও মো: রফিকুল ইসলামের বিরুদ্ধে দুটি ডাকাতির মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement