১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


ফরিদপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের যুবদলের আর্থিক সহায়তা প্রদান

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের মাচ্চর ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

বুধবার দুপুরে ইউনিয়নের ধুলদি রাজাপুর গ্রামে দলটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে এ নগদ অর্থ তুলে দেন। অর্থ তুলে দেয়ার সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেন এবং তাদের ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলার অনুরোধ জানান।

এ সময় কোতোয়ালি থানা বিএনপি নেতা মো: আব্দুর রব, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দিদার, ওয়ার্ড যুবদলের সভাপতি মোহাম্মদ জোয়ার্দার, ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি ডা. জিয়া, যুবদল নেতা রেজারেজা মোল্লা-সহ স্থানীয় বিএনপি ও যুবদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার (১৫ এপ্রিল) দুপুরে অগ্নিকাণ্ডে ধুলদি রাজাপুরের অটোরিকশাচালক বারী বিশ্বাসের বসতবাড়ির তিনটি ঘর, গাছপালা ও মালামাল-সহ নগদ টাকা পুড়ে যায়। এতে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে নিয়ে তিনি নিঃস্ব হয়ে পড়েন।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের জন্য অস্ত্রবহনকারী জাহাজকে নোঙর করতে দেবে না স্পেন শেরপুরে মোটরসাইকেল-ইজিবাইকের সংঘর্ষে নিহত ২ দিরাইয়ে হিট স্ট্রোকে মাদরাসাশিক্ষকের মৃত্যু রাজধানীর কাঁচাবাজারে চড়া দাম, হিমশিম খাচ্ছে ক্রেতারা কুলাউড়ার ট্রলি উল্টে চালক নিহত আমের দাম বাড়ার কারণ জানালেন কৃষিমন্ত্রী বান্দরবানে কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেফতার নিক্সন চৌধুরীরর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন?

সকল