২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

সালথায় ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

সালথায় ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মিতু আক্তার কথা (২৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোরে তিনি মারা যান। মৃত মিতু আক্তার উপজেলা সদরের সালথা গ্রামের জুয়েল মাতুব্বরের স্ত্রী। তিন বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে তার।

মৃত মিতুর দেবর যুবলীগ নেতা মো: বাদল হোসেন জানান, গত ১৬ সেপ্টেম্বর সকালে হঠাৎ জ্বরে আক্রান্ত হয় মিতু আক্তার। পরে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে মঙ্গলবার ভোর ৬টার দিকে তিনি মারা যান। তার তিন বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। মা ছাড়া এই ছেলেটার অবস্থা এখন কি হবে, সেই চিন্তায় রয়েছে পরিবার।

মিতুর মৃত্যুর বিষয় বক্তব্য নেয়ার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পরিচালক ডা. মো: এনামুল হককে ফোন করা হলে তিনি মিটিংয়ে ব্যস্ত আছেন বলে জানান।

তবে মঙ্গলবার সকালে ফরিদপুর সিভিল সার্জন অফিস থেকে গণমাধ্যমকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে ২৭৫ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে।
ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে মোট ৭৯৭ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসাপাতালে ৩৫৭ জন চিকিৎসাধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা নুরকে এক নেতা ৪ লাখ টাকা দেন : ডিবি হারুন সিংড়ায় বিএনপির মিডিয়া সেল রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী গ্রেফতার মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত রোববার গৌরীপু‌রে সা‌বেক উপ‌জেলা চেয়ারম‌্যানসহ গ্রেফতার ৫ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে জামায়াত-বিএনপির সম্পর্ক অবিচ্ছেদ্য : কাদের ফিলিপাইনে ডুবে যাওয়া ট্যাংকার থেকে তেল বের হচ্ছে খাগড়াছড়িতে ইউপিডিএফ নেতাকে গুলি করে হত্যা নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা : আইসিসিকে চ্যালেঞ্জ করবে না ব্রিটিশ সরকার বুলেটের আঘাতে ট্রাম্পের আহত হওয়ার খবর নিশ্চিত করেছে এফবিআই আদিবাসীদের এলাকায় ইউরেনিয়াম খনন নিষিদ্ধ করেছে অস্ট্রেলিয়া

সকল