২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

বোয়ালমারীতে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা

বোয়ালমারীতে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পৌরসদরে মেহেদি মৃধা (২৩) নামে এক রাজমিস্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৪ জুন) রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদি মৃধা পৌরসদরের কামারগ্রাম মৃধা বাড়ি এলাকার সালাম মৃধার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাত ৯টার দিকে বাড়ির পাশে সুমনের দোকানের কথা বলে বাড়ি থেকে বের হন মেহেদি। পরে রাত পৌনে ১০টার দিকে রায়পুর এলাকায় হেলাল মিয়ার মুরগি ফার্মের পাশে জখম অবস্থায় পড়ে থাকতে দেখে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সোনিয়া বেগম বলেন, রাত ৯টার দিকে বিদ্যুৎ না থাকায় বাড়ির পাশে সুমনের দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরে শুনতে পায়, তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, বাড়ির পাশে সাইদদের সাথে বিরোধ ছিল। তারা আমাদের নামে মামলা করেছে। তারাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে।

সোনিয়া বলেন, আমার ছোট ছোট দুটি মেয়ে আছে। তাদের নিয়ে কিভাবে বাঁচবো। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

এ ব্যপারে স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আজিজুল হক বলেন, কয়েক দিন আগে ওই এলাকায় ঘরজামাই থাকা সাইদদের সাথে একটি গোলমাল হয়। এর সূত্র ধরে এ ঘটনা ঘটতে পারে। পুলিশ সাইদকে আটক করেছে বলে জানতে পেরেছি।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: সিরাজুল ইসলাম বলেন, শরীরের বিভিন্নস্থানে হাতুড়ি পেটা ও ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement