১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪২৯, ১২ জিলহজ ১৪৪৫
`

প্রতিবন্ধী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

প্রতিবন্ধী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় ১৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে দায়ে করা মামলায় চাচা মো: আসাদুজ্জামান ওরফে আসাদকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছিলেন।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শেখ সাদিক। এর আগে বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত ধর্ষক আসাদুজ্জামান আসাদ একজন শিক্ষিত বেকার যুবক এবং ভুক্তভোগী কিশোরী একজন মানসিক প্রতিবন্ধী। বুধবার সকালে পরিবারের অন্য সদস্যরা বাইরে গেলে প্রতিবন্ধী কিশোরীকে মুখ চেপে একটি টিনের ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করেন। পরে পরিবারের সদস্যরা বাড়িতে এসে ওই কিশোরীকে অস্বাভাবিক অবস্থায় দেখেন এবং তার কাছে ঘটনার বিস্তারিত জানেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শেখ সাদিক বলেন, ভুক্তভোগী আর অভিযুক্ত ব্যক্তি সম্পর্কে আপন চাচা-ভাতিজী। এমন ঘটনা বিকৃতি মস্তিষ্কের কাজ। বুধবার রাতে নির্যাতিত প্রতিবন্ধী কিশোরীর বাবা থানায় একটি মামলা করেন। পরে ওই রাতেই স্থানীয় একটি পাটক্ষেতে অভিযান চালিয়ে আসাদকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিস্তায় ২৬ যাত্রী নিয়ে নৌকাডুবি, নিখোঁজ ৮ শাজাহানপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী নিহত ব্যক্তিগত চেম্বার থেকে শরীয়তপুর জেলা বিএনপি নেতার ঝুলন্ত লাশ উদ্ধার ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে বিরূপ মন্তব্য করায় হিন্দু যুবক গ্রেফতার এএইচএফ কাপ হকিতে বাংলাদেশের পুরুষদের তৃতীয় জয়, নারী দলের প্রথম হার নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড দেড়যুগ পর ‘সুপার এইট’ খেলতে নামছে বাংলাদেশ বাগেরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ১ বন্যায় মৌলভীবাজারের ২ লাখ মানুষ পানিবন্দী প্রাণিসম্পদ অধিদফতরের কর্মকর্তা সেই আজিজুল সাময়িক বরখাস্ত পৃথিবীর উদ্বাস্ত সমস্যা আজো ভয়াবহ ও অমানবিক : মির্জা ফখরুল

সকল